ঢাকা সোমবার, ১৭ মে ২০২১, ০৩:২৯ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে তিনদিন ব্যাপী ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন

ঈশ্বরদীনিউজ২৪.নেট, প্রতিবেদন
  • প্রকাশিত: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০১৯
খেলোয়াড়দের ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন অনুষ্ঠানের প্রধান অতিথি পশ্চিমাঞ্চল রেলওয়ের প্রধান সংকেত ও টেলিযোগাযোগ প্রকৌশলী অসীম কুমার তালুকদার।

টিপু সুলতান, পাকশী থেকে: ঈশ্বরদীতে তিনদিন ব্যাপী পশ্চিমাঞ্চলীয় আন্তঃ বিভাগীয় ফুটবল প্রতিযোগিতা ২০১৯ শুরু হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে সৈয়দপুরকে ৩-০ গোলে পরাজিত করে রাজশাহী এবং লালমনিরহাটকে ১-০ গোলে পরাজিত করে পাকশী একাদশ এগিয়ে  রয়েছেন।  

মঙ্গলবার  (৩০ এপ্রিল) বিকেলে জেডএসসি (পশ্চিম) উদ্যোগে ও ডিএসএ পাকশীর ব্যবস্থাপনায় পাকশী বিভাগীয় রেলওয়ে ফুটবল মাঠে  এ প্রতিযোগিতার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি পশ্চিমাঞ্চল রেলওয়ের প্রধান সংকেত ও টেলিযোগাযোগ প্রকৌশলী অসীম কুমার তালুকদার ।

বাংলাদেশ রেলওয়ে পাকশী বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক নাজমুল ইসলামের সভাপতিত্বে বাংলাদেশ বেতার রাজশাহীর ক্রীড়া সংবাদ পাঠক শিরাজী ফেরদৌস শাহ রিয়াজ ইমনের সঞ্চালনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,  পাকশী বিভাগীয় পরিবহন কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন, পাকশী বিভাগীয় রেলওয়ে প্রকৌশলী-১ রিয়াদ আহম্মেদ, পাকশী বিভাগীয় বৈদ্যুতিক কর্মকর্তা খাইরুল ইসলাম, পাকশী বিভাগীয় সংকেত ও টেলিযোগাযোগ প্রকৌশলী রুবাইয়াৎ শরীফ প্রান্ত, রেলওয়ে নিরাপত্তা বাহিনীর কমান্ডেন্ট রেজওয়ান-উর-রহমান, পাকশী ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম বাবু, পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল ইসলাম শহীদ,  পাকশী ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন, পাকশী রেলওয়ে শ্রমিকলীগ সভাপতি ইকবাল হায়দার ও সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।

এর আগে অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ জাতীয় ক্রীড়া পতাকা উত্তোলন, চার রেলওয়ে অঞ্চলের খেলোয়াড়দের সাথে পরিচয় ও শুভেচ্ছা বিনিময়, বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করেন অতিথিবৃন্দ। 

শুক্রবার (৩ মে) বিকেলে সমাপনী ও পুরস্কার বিতরনের মধ্য দিয়ে সমাপ্ত হবে।

আজকের খেলার ম্যান অব দ্যা ম্যাচ এর পুরষ্কার তুলে দিচ্ছেন অতিথিবৃন্দ।
শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর