ঢাকা রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০২:৫৫ অপরাহ্ন

ঈশ্বরদীতে তথ্য অফিসের সংবাদ সম্মেলন ও আলোচনা সভা অনুষ্ঠিত

ঈশ্বরদীনিউজ২৪.নেট, প্রতিবেদন
  • প্রকাশিত: রবিবার, ৫ মে, ২০১৯
প্রধান অতিথির বক্তব্যে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নূরুজ্জামান বিশ্বাস।

 

নিজস্ব প্রতিবেদন: দেশের উন্নয়ন ও অগ্রগতি বিষয়ে জনগণকে অবহিত ও সম্পৃক্ত করার জন্য পাবনা জেলা তথ্য অফিসের আয়োজনে ও ঈশ্বরদী উপজেলা প্রশাসনের সহযোগিতায় সংবাদ সম্মেলন, আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৫ মে) দুপুরে উপজেলা প্রশাসনের হলরুমে এসব অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় জেলার সিনিয়র তথ্য অফিসার ফরহাদ হোসেন দেশের উন্নয়নে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড, বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সফলতা, টেকসই উন্নয়ন লক্ষ্যসমূহ ও ভিশন ২০২১ এর লক্ষ্য অর্জনসমূহ, তথ্য অধিকার, মানব পাচার, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ, প্রধানমন্ত্রীর প্রদত্ত নির্দেশনা এবং একটি বাড়ি একটি খামার প্রকল্প, ছিন্নমূল মানুষের জন্য আশ্রয় প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসূচি, নারীর ক্ষমতায়ন, ঘরে ঘরে বিদ্যুৎ,সামাজিক নিরাপত্তা, বিনিয়োগ বিকাশ ও পরিবেশ সুরক্ষা উদ্যোগসহ বিভিন্ন তথ্য তুলে ধরেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আহম্মেদ হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নূরুজ্জামান বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু। 

এ সময় অন্যদের মধ্যে, উপজেলা পড়িষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, মাধ্যমিক শিক্ষা অফিসার সেলিম আক্তার, সরকারি সাঁড়া মাড়োয়ারী স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আয়নুল ইসলাম ও  একটি বাড়ি একটি খামার প্রকল্পের প্রকল্প পরিচালক উজ্জল হোসেন বক্তব্যে দেন।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর