ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৫:০৩ অপরাহ্ন

ঈশ্বরদীতে টেনুর দাফন সম্পন্ন

বার্তাকক্ষ
  • প্রকাশিত: শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯
টেনুর জানাজায় বিপুল উপস্থিতি।

শেখ হাসিনাকে বহনকারী ট্রেনে গুলি ও বোমা হামলা মামলার যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত কারাবন্দী আসামি আবদুল হাকিম টেনুর দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২৩ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে ঈশ্বরদীর সরকারি সাঁড়া মাড়োয়ারী মডেল স্কুল অ্যান্ড কলেজ মাঠ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে তাকে পিয়ারাখালী জান্নাতুল আমান কবরস্থানে দাফন করা হয়।

নামাজে জানাযার আগে মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন বিএনপির বিভিন্ন অঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা। শ্রদ্ধা নিবেদনের পর সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু, বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামছুর রহমান শিমুল বিশ্বাস, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, কেন্দ্রীয় বিএনপির সদস্য সাবেক এমপি সিরাজুল ইসলাম সিরাজ সরদার, পাবনা জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তোতা ও বিএনপির সাবেক সহসভাপতি আব্দুল্লহ আল মাহমুদ মান্নান মাষ্টার প্রমুখ।

এরআগে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ফরেনসিক বিভাগের মর্গ থেকে অ্যাম্বুলেন্সে করে টেনুর মরদেহ নিয়ে বন্ধু-স্বজনরা দুপুর ১টার দিকে তার নিজের বাড়ির উদ্দেশে রওনা দেয়। দুপুর ১ টা ৪০ মিনিটের দিকে শহরের পশ্চিম টেংরী বাবু পাড়ার বাড়িতে পৌঁছায় টেনুর মরদেহবাহী অ্যাম্বুলেন্স। এসময় শেষবারের মতো এক নজর দেখতে তার বাড়িতে ভিড় করে রাজনীতিক এবং হাজারো মানুষ।

প্রসঙ্গত, শেখ হাসিনাকে বহনকারী ট্রেনে গুলি ও বোমা হামলা মামলার যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত কারাবন্দী আসামি আবদুল হাকিম টেনু বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুর একটার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ৩২ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর