ঢাকা রবিবার, ১৩ জুন ২০২১, ০৯:১২ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে জাতীয় শোক দিবসে স্বেচ্ছাসেবকলীগ নেতার মোমবাতি প্রজ্জ্বলন

বার্তাকক্ষ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০১৯
বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের স্মরণে মোমবাতি প্রজ্জ্বলন।

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকীর প্রথম প্রহরে মোমবাতি প্রজ্জ্বলন ও পুষ্পমাল্য অর্পণ করেছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রিয় কমিটির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম লিটন ও তাঁর সমর্থকরা।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) রাত ১২.১ মিনিটে ঈশ্বরদীর বাংলাদেশ ইক্ষু গবেষণা ইনস্টিটিউটের প্রধান ফটকের সামনের চিরঞ্জীব বঙ্গবন্ধু ম্যুরালে এসব কর্মসূচি পালন করা হয়।

পুষ্পস্তবক অর্পণ পরবর্তী এক প্রতিক্রিয়ায় রফিকুল ইসলাম লিটন বলেন, ‘আজকের এইদিন বাংলাদেশের জন্য কালো দিন, যার জন্য বাংলাদেশ নামের একটা দেশ পেয়েছি, স্বাধীনতা পেয়েছি, মানচিত্র পেয়েছি সেই জাতির পিতাকে নির্মমভাবে হত্যা করে বাংলাদেশের অগ্রযাত্রাকে বন্ধ করে দেয়া হয়েছিলো। কিন্তু আজ বঙ্গবন্ধুর আদর্শে বঙ্গবন্ধুর কন্যা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে।’

এসব কর্মসূচিতে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসাহক আলী মালিথা, সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নায়েক (অবঃ) এম এ কাদের, পৌর আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বাবু রাম পান্ডে, পৌর ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম নান্টু, পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক সজিব মালিথা ও ছাত্রলীগ নেতা আল ইমরানসহ অন্য নেতাকর্মীরা।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666