ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:১১ অপরাহ্ন

ঈশ্বরদীতে জাকারিয়া পিন্টুর অফিস ভাঙচুর ও অগ্নিসংযোগ

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: শনিবার, ৪ জানুয়ারী, ২০২০
জাকারিয়া পিন্টুর অফিস ভাঙচুর ও অগ্নিসংযোগ

ঈশ্বরদী উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাকারিয়া পিন্টুর ব্যক্তিগত অফিসে ঢুকে দুর্বৃত্তরা ভাঙচুর করেছে। এ সময় দুজন কর্মীকে মারপিটের পাশাপাশি অগ্নিসংযোগ করা হলে অফিসের আসবাবপত্র ক্ষতিগ্রস্ত হয়। শনিবার (৪ জানুয়ারি) দুপুরে শহরের রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, শনিবার দুপুরে কয়েকজন হামলা চালায় উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব জাকারিয়া পিন্টুর অফিসে। সেখানে পেট্রোল ঢেলে আসবারপত্রে অগ্নিসংযোগসহ পৌর বিএনপির যুগ্ন আহবায়ক শামসুর জোহা পিপ্পু ও সাইদ নামে বিএনপির দুই কর্মীকে মারধর করা হয়।

পৌর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক আমিনুর রহমান স্বপন বলেন, ‘ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী পিন্টুর অফিসে হামলা চালিয়ে টেবিল, আলমারী ও দুটি মোটর সাইকেল ভাঙচুর করেছে। তারা অফিসে আগুন ধরিয়ে দেয়।’

উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রনি জানান, ‘সকালে জামায়াত-বিএনপির নেতাকর্মীরা পৌর ছাত্রলীগের কর্মী আবির হাসান সৌরভকে লাঞ্ছিত করেছে। এই ঘটনা ধামাচাপা দিতে তারা হামলা ও ভাঙচুরের নাটক সাজিয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বলেন, ‘শহরে শোরগোল হয়েছে। এজন্য শহরের গুরুত্বপূর্ন স্থানে কঠোর নিরপাত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।’

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর