ঢাকা রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০১:৫৪ অপরাহ্ন

ঈশ্বরদীতে কলেজছাত্রীর আত্মহত্যা

বার্তাকক্ষ
  • প্রকাশিত: সোমবার, ২৮ অক্টোবর, ২০১৯
জান্নাতুল ফেরদৌস অনন্যা।

ঈশ্বরদীতে জান্নাতুল ফেরদৌস অনন্যা (১৬) নামের এক কলেজ ছাত্রী গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ করেছেন বলে পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

সোমবার (২৮ অক্টোবর) সকালে উপজেলার পিয়ারাখালী গোরস্থান পাড়া এলাকার বাড়িতে এ ঘটনা ঘটে। নিহতের বাবার নাম নূর ইসলাম। ওই ছাত্রী ঈশ্বরদী সরকারি কলেজের বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।

জান্নাতুলের বাবা নুর ইসলাম জানান, পড়াশোনায় অনেক ভালো ছিলো জান্নাতুল। বিজ্ঞান বিভাগের ছাত্রী হওয়ায় মাঝে মধ্যে পড়ার জন্য চাপ দেওয়া হতো। রোববার রাতে সে স্বাভাবিক ছিলো। রাত সাড়ে ১২টার সময় রাতের খাওয়া-দাওয়া শেষ করে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে। সোমবার সকালে সাড়ে ৬টায় ডাকাডাকি করলেও ওর কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরের ভেতরে ঢুকে দেখি সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় রয়েছে। পরে বিষয়টি পুলিশকে অবগত করা হয়। দুপুর সাড়ে ১২ টার দিকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই শিক্ষার্থীর লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু (ইউডি) মামলা নথিভুক্ত হয়েছে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর