ঢাকা সোমবার, ১০ মে ২০২১, ০২:০৪ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে ট্রাক উল্টে ৩ কৃষিশ্রমিক নিহত

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
ঈশ্বরদীর ম্যাপ।

ঈশ্বরদীতে কলাবোঝাই একটি ট্রাক উল্টে তিন কৃষিশ্রমিক নিহত হয়েছেন৷ আহত হয়েছেন সাতজন শ্রমিক৷ রোববার দিবাগত মধ্যরাতে উপজেলার সাহাপুরেরচরগড়গড়ি পশ্চিমপাড়ার গ্রামীণ সড়কে এ দুর্ঘটনা ঘটে৷

আহত শ্রমিকেরা জানান, নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি উল্টে পার্শ্ববর্তী একটি গাছের সঙ্গে ধাক্কা লাগলে এ হতাহতের ঘটনা।

নিহত হলেন উপজেলার লক্ষীকুন্ডা ইউনিয়নের দাদাপুর গ্রামের জাব্বার হোসেন (৫৫) ও কৈকুন্ডা গ্রামের মতিয়ার রহমান শাহ্‌ (৩৭) এবং জয়পুরহাট জেলার শুকুর আলী (৩৫)।

পুলিশ জানায়, কৃষিবাগান ও জমিতে মজুরির বিনিময়ে কাজ করতেন হতাহত ওই শ্রমিকেরা৷ রোববার রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে ঈশ্বরদী উপজেলার লক্ষীকুন্ডা ইউনিয়নের হুদিপাড়া থেকে ঢাকাগামী কলাবোঝাই ট্রাকটি সড়কের চরগড়গড়ি পশ্চিমপাড়া স্থানে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারান। এসময় চলন্ত ট্রাকটি গাছের সঙ্গে ধাক্কা লেগে জলমগ্ন জমিতে উল্টে যায়। এতে ট্রাকে নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তিনজন শ্রমিক নিহত হন। তারা সবাই ট্রাকের উপরে বসে ছিলেন। দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে। রাতেই আহতদের চিকিৎসার জন্য পাবনা সদর হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, নিহত তিনজনের লাশ উদ্ধার ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হয়েছে। জব্দ করা হয়েছে ট্রাকটি। তবে চালক পলাতক। মামলা করা হয়েছে থানায়।

 

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর