ঢাকা শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৬:২৩ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে করোনা সংক্রমণ রোধে পুলিশ সুপারের জনসচেতনতা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: শনিবার, ৩ এপ্রিল, ২০২১
পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম খান সভায় বক্তব্যে দেন।

নতুন করে ছড়িয়ে পড়া কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে ঈশ্বরদীতে মতবিনিময় সভা, মাস্ক, স্টিকার ও লিফলেট বিতরণ করেছেন জেলা পুলিশ সুপার।

শনিবার সকালে শহরের রেলগেট খাইরুজ্জামান বাবু বাস টার্মিনাল চত্বরে জরুরি এই সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলার সকল পরিবহন মালিক, শ্রমিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ গণমাধ্যম কর্মীদের করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণের বিদ্যমান পরিস্থিতিতে সরকার ঘোষিত সিদ্ধান্তসমূহ অবহিত করা হয়।

এ সময় উপস্থিত পরিবহন মালিকদের বেশ কয়েকজন মতামত তুলে ধরেন এবং তাঁরা যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ ও সামাজিক দূরুত্ব নিশ্চিত করতে পুলিশ বিভাগকে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এই সভায় প্রধান অতিথি ছিলেন পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম খান।

এসময় তিনি করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলার বিকল্প নেই বলে মন্তব্য করে বলেন, “আমরা স্বাস্থ্যবিধি মেনে চলছি না। যার কারণে হঠাৎ করোনার সংক্রমণ বেড়ে গেছে। আমাদের অবশ্যই করোনা প্রতিরোধ করতে হবে। আর করোনা প্রতিরোধ করতে হলে স্বাস্থ্যবিধি মানতে হবে। এ জন্য মাস্ক পরিধান, হাত ধোয়া ও সামাজিক দূরত্ব বজায় রাখার বিকল্প নেই।”

এছাড়া অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: ফিরোজ কবির, ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ, ঈশ্বরদী আমবাগান ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর) আনোয়ার হোসেন, পাকশী ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর) শহীদুল ইসলাম ও পুলিশের বিশেষ শাখা (ডিএসবি) ইন্সপেক্টর মোবারক পারভেজ প্রমুখ।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর