ঢাকা বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১২:১১ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে একুশের প্রথম প্রহরে ভাষাশহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
একুশের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষাশহীদদের শ্রদ্ধা জানিয়ে পাবনা-৪ আসনের সংসদ বীরমুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস পুষ্পস্তবক অর্পণ করছেন।

ঈশ্বরদীতে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে পুষ্পস্তবক অর্পণ করে ভাষাশহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

রোববার (২১ ফেব্রুয়ারি) রাত ১২ টা ১ মিনিটে ঈশ্বরদী শহরের রেলগেট খায়রুজ্জামান বাবু বাস টার্মিনালের কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দেন পাবনা-৪ আসনের সংসদ বীরমুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস।

ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের পর সংসদ নুরুজ্জামান কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে ভাষা আন্দোলনের শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানান।

এরপর শহীদ মিনারে ফুল দেন ঈশ্বরদী উপজেলা প্রশাসনের পক্ষে পরিষদের চেয়ারম্যান নায়েব আলী বিশ্বাস ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পিএম ইমরুল কায়েস, পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা, পুলিশ প্রশাসনের পক্ষে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, মুক্তিযোদ্ধা সংসদ, প্রেসক্লাব, বাংলাদেশ শিক্ষক সমিতি উপজেলা শাখা, প্রাথমিক শিক্ষক সমিতি, ডিপ্লোমা ইঞ্জিনিয়ার এসোসিয়েশন, মানাব, উপজেলা ও পৌর বিএনপি,  পৌর ও উপজেলা যুবদল,ছাত্রদল ও স্বেচ্ছাসেবকদলসহ পৌরসভার কাউন্সিলর-কর্মকর্তা, রাজনৈতিক-সামাজিক-সাংস্কৃতিক ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতা, সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান ও সংস্থার কর্মকর্তা-কর্মচারীসহ ঈশ্বরদীর সর্বস্তরের জনসাধারণ।

এ সময় নেপথ্যে বাজছিল অমর একুশের কালজয়ী গান, ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি…’।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666