ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৪:৪১ অপরাহ্ন

ঈশ্বরদীতে ঈদের তৃতীয় দিন ঘুরতে বেরিয়ে প্রাণ গেল গৃহবধূর

বার্তাকক্ষ
  • প্রকাশিত: শুক্রবার, ৭ জুন, ২০১৯
ঈশ্বরদীর ম্যাপ

ঈদের তৃতীয় দিনে স্বামী ও ছয় মাসের শিশু সন্তান নিয়ে বাবার বাড়িতে যাচ্ছিলেন গৃহবধূ মারিয়া বেগম (২২)। কিন্তু বাবার বাড়িতে আর যাওয়া হলো না তার। ঘাতক মাইক্রোবাসের চাপায় ঘটনাস্থলেই প্রাণ গেলো মারিয়ার।

এ ঘটনায় ভাগ্যক্রমে প্রাণে বেঁচে গেলেন মোটরসাইকেল আরোহী স্বামী ওয়াহেদ আলী (২৮) ও ছয় মাসের শিশু আহাদ। বর্তমানে তারা রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

শুক্রবার (৭ জুন) সন্ধ্যায় নিহতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়। এরআগে দুপুরে ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের জয়নগর বিশ্বরোড তামান্না ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত গৃহবধূ মারিয়া পাবনা সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নের মজিবুর রহমানের মেয়ে।

সলিমপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা  বলেন, দুপুরে সলিমপুর ইউনিয়নের মুন্নার মোড় এলাকার অটো রাইস মিল ব্যবসায়ী রহিম উদ্দিনের ছেলে ওয়াহেদ আলী মোটরসাইকেলে করে স্ত্রী ও শিশু সন্তানকে নিয়ে শ্বশুর পাবনা সদর ইউনিয়নের দাপুনিয়া মজিবুর রহমানের বাড়ি যাওয়ার উদ্দেশে রওনা হন। পথে কুষ্টিয়া-নাটোর মহাসড়কের জয়নগর বিশ্বরোড মোড়ে তেল নেওয়ার জন্য রাস্তা পারাপারের সময় বিপরীতগামী অপর একটিও মোটরসাইকেল ধাক্কা দিলে রহিম তার স্ত্রী ও সন্তানকে নিয়ে রাস্তার ওপর ছিটকে পড়েন। এসময় দাশুড়িয়া অভিমুখ থেকে আসা কুষ্টিয়াগামী একটি মাইক্রোবাসের চাপায় ঘটনাস্থলেই ওই গৃহবধূ মারিয়া নিহত হন।

তবে এ ঘটনায় ছয় মাসের শিশু আহাদ ও স্বামী ওয়াহেদ গুরুতর আহত হলেও ভাগ্যক্রমে তারা বেঁচে যান। তাদের উদ্ধার করে প্রথমে ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রামেক হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

পাকশী হাইওয়ে পুলিশের ইনচার্জ রাজিবুল করিম বলেন, ঘাতক মাইক্রোবাসটি আটক করা সম্ভব হয়নি। মোটরসাইকেল আরোহী শাকিল ও সোহেলকে আহত অবস্থায় আটক করা হলেও পরে নিহতের পরিবারে কোনো অভিযোগ না থাকায় ছেড়ে হয়েছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বিষয়টি নিশ্চিত করে বলেন, কেউ কোনো অভিযোগ না করায় থানায় একটি (ইউডি) অপমৃত্যু মামলা করা হয়েছে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর