ঢাকা রবিবার, ১৩ জুন ২০২১, ০৯:০৯ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে অস্ত্র-গুলি ও মাদকসহ সন্ত্রাসী আটক

বার্তাকক্ষ
  • প্রকাশিত: শুক্রবার, ৮ নভেম্বর, ২০১৯
অস্ত্র, গুলি ও ইয়াবাসহ গ্রেফতারকৃত সন্ত্রাসী আসাদুজ্জামান মাসনাদ

গোপন সংবাদে অভিযান চালিয়ে বিদেশি পিস্তল ও গুলিসহ পাবনার ঈশ্বরদী উপজেলায় আসাদুজ্জামান মাসনাদ (২৯) নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২)।

গ্রেফতারকৃত আসাদুজ্জামান মাসনাদ উপজেলার সাহাপুর ইউনিয়নের তিলকপুর গ্রামের আইনাল হকের ছেলে।

বৃহস্পতিবার (৭ নভেম্বর)  র‍্যাব-১২ থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

এর আগে একই দিন সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব-১২-এর একটি অভিযানিক দল।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১২-এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো. আমিনুল কবীর তরফদার জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় গোপন সংবাদে র‌্যাব জানতে পারে, মাদক বিক্রয়ের উদ্দেশ্যে সাহাপুর ইউনিয়নের তিলকপুর গ্রামের আইনাল হকের ছেলে আসাদুজ্জামান মাসনাদ আওতাপাড়ার ‘নুরজাহান উচ্চ বালিকা বিদ্যা নিকেতন অ্যান্ড কলেজ’ এলাকায় অবস্থান করছে। এমন খবরে র‌্যাবের একটি অভিযানিক দল ঘটনাস্থলে পৌঁছে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় একটি বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। এছাড়া গ্রেফতারকৃত আসাদুজ্জামান মাসনাদের প্যান্টের পকেট থেকে ১৯৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব-১২-এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো. আমিনুল কবীর তরফদার আরও জানান, জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি স্বীকার করেছে, পেশাদার মাদক কারবারি ছাড়াও জনসম্মুখে অস্ত্র প্রদর্শন করে সে বিভিন্ন আইন বিরোধী কার্যকলাপেও সম্পৃক্ত।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী দৈনিক অধিকারকে বলেন, আসাদুজ্জামান মাসনাদের বিরুদ্ধে থানায় মাদক, অস্ত্র, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধের একাধিক মামলা রেকর্ডভুক্ত রয়েছে। এ সময় উদ্ধারকৃত অস্ত্র, গুলি ও ইয়াবাসহ গ্রেফতারকৃত আসামিকে থানায় হস্তান্তরের পাশাপাশি তার বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে বলেও উল্লেখ করেন ঈশ্বরদী থানা পুলিশের এই কর্মকর্তা।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666