ঢাকা রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০২:৫০ অপরাহ্ন

ঈশ্বরদীতে অসামাজিক কার্যকলাপের দায়ে ছাত্রলীগ নেতাসহ আটক ২

বার্তাকক্ষ
  • প্রকাশিত: বুধবার, ৩০ অক্টোবর, ২০১৯
আটক ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম শাওন

ঈশ্বরদী উপজেলার নিজ বাড়িতে অসামাজিক কার্যকলাপের দায়ে এক কলেজছাত্রীসহ ঈশ্বরদী পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম শাওনকে হাতেনাতে আটক করেছে পুলিশ।

বুধবার (৩০ অক্টোবর) দুপুর ২টায় ঈশ্বরদী শহরের ঈদগাহ রোডস্থ শাওনের বাড়িতে এই ঘটনা ঘটে। ঘটনার ৩ ঘণ্টা পর নানা নাটকীয়তা শেষে বিকাল ৫টার দিকে শাওনসহ ওই কলেজছাত্রীকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। এ ঘটনায় পুরো ঈশ্বরদী জুড়েই চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

শাওন ঈশ্বরদী শহরের ঈদগাহ রোডস্থ এলাকার শহিদুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, ছাত্রলীগ নেতা শাওন প্রায়ই তার বাড়িতে বিভিন্ন উঠতি বয়সী বিভিন্ন মেয়েদের নিয়ে এসে অসামাজিক কার্যকলাপে লিপ্ত হয়। সে সময় তার বাড়িতে কেউ থাকে না। বুধবার দুপুরে বাবা-মা ও বোন বাড়ির বাহিরে গেলে শাওন ঈশ্বরদী সরকারি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ব্যবসায় শিক্ষা শাখার ছাত্রীকে তার বাড়িতে নিয়ে এসে অসামাজিক কাজে লিপ্ত হয়। বিষয়টি স্থানীয়দের সন্দেহ হলে তারা শাওনের বাড়িতে ঢুকে ঘরের দরজা বন্ধ পায়।

ডাকাডাকির এক পর্যায়ে ছাত্রলীগ নেতা শাওন ‘উল্টো লুঙ্গি’ পরা অবস্থায় বের হলে তাকে হাতেনাতে আটক করা হয়। সে সময় শাওন উপস্থিত স্থানীয়দের দেখে নেওয়ার হুমকি দেয়। এই খবর ছড়িয়ে পড়লে শতশত এলাকাবাসী, সাংবাদিক ও পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। প্রায় তিন ঘণ্টার নানা নাটকীয়তা শেষে শাওন ও কলেজছাত্রী নদীকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

এ বিষয়ে শাওন জানান, মেয়েটি তার বান্ধবী। তারা একই কলেজে পড়াশোনা করে। মেয়েটি তার বাড়িতে বেড়াতে এসেছিল। তার সঙ্গে অন্য কোনো সম্পর্ক তার নেই। তবে মেয়টি অবশ্য শাওনের সঙ্গে প্রেমের সম্পর্কের কথা স্বীকার করে বলেছেন, এর আগেও সে শাওনের বাড়িতে এসেছে।

এ বিষয়ে যোগাযোগ করা হলে ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনি জানান, বিষয়টি নিয়ে আমরা বিব্রত। শাওন দোষী হলে অবশ্যই তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী বলেন, অসামাজিক কার্যকলাপের বিষয়ে মামলা দিয়ে শাওন ও নদীকে কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর