ঢাকা শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৫:৩২ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে অতিথি না করায় প্রধান শিক্ষককে পিটুনির ঘটনায় শিক্ষক সমিতির প্রতিবাদ

বার্তাকক্ষ
  • প্রকাশিত: বুধবার, ১৮ ডিসেম্বর, ২০১৯
বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি।

চরমিরকামারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু মোস্তফা কামালকে শিক্ষার্থীদের সামনে বেদম প্রহার করে রক্তাক্ত করার ঘটনায় প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি ঈশ্বরদী উপজেলা শাখা।

বুধবার (১৮ ডিসেম্বর) দুপুরে সমিতির সভাপতি মাসুদ হামিদ ও সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন।

বিবৃতিতে তারা আক্রমণকারীদের দ্রুত খুজে বের করে শাস্তির দাবী জানিয়ে বলেন, ঘটনাটি গোটা জাতির জন্য দুর্ভাগ্য জনক। এ ঘটনার মধ্যে দিয়ে গোটা শিক্ষক সমাজকে অপমান করা হয়েছে। শিক্ষকদেরকে একি ধরনের সন্মান, গোটা শিক্ষক সমাজ আজ জানতে চাই?

বিবৃতিতে আরও বলা হয়, শিক্ষকরা আজ কর্মক্ষেত্রে নিরাপদ নয়। এ ঘটনায় প্রাথমিক শিক্ষা পরিবারকে চরমভাবে অপমান করা হয়েছে।

জানা যায়, গেল ১৬ ডিসেম্বর চরমিরকামারি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিজয় দিবসের অনুষ্ঠানে অতিথি না করায় শিক্ষার্থীদের সামনেই প্রধান শিক্ষককে পিটিয়ে আহত করা হয়।

এলাকাবাসীদের দেওয়া তথ্য মতে, ছলিমপুর ইউনিয়নের চরমিরকামারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তফা কামাল জাতীয় পতাকা উত্তোলনের জন্য মুক্তিযোদ্ধা মনিরুল ইসলাম মনসের খানকে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলার সাবেক চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টুকে প্রধান অতিথি করেন। এতে স্থানীয় সাবেক সংসদ সদস্য মঞ্জুর রহমান বিশ্বাসের পক্ষের লোকজন ক্ষিপ্ত হয়। প্রধান শিক্ষক মোস্তফা কামালকে শিক্ষার্থীদের সামনে বেদম প্রহার করে রক্তাক্ত করা হয়।

এদিকে, বিষয়টি জানতে চাওয়া হলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বলেন, এমন ঘটনায় এখন পর্যন্ত কেউ পুলিশের কাছে অভিযোগ দায়ের করেননি।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর