ঢাকা সোমবার, ০৩ অগাস্ট ২০২০, ০৩:০২ অপরাহ্ন

ঈশ্বরদী ও আটঘরিয়াবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ব্যারিস্টার জিরু

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: শনিবার, ১ আগস্ট, ২০২০
ব্যারিষ্টার সৈয়দ আলী জিরু।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ঈশ্বরদী ও আটঘরিয়াবাসীকে  শুভেচ্ছা জানিয়েছেন পাবনা জেলা আওয়ামীলীগের উপদপ্তর সম্পাদক ব্যারিস্টার সৈয়দ আলী জিরু।

শুক্রবার (৩১ জুলাই) এক বার্তায় তিনি ঈদের শুভেচ্ছা জানান।

ব্যারিস্টার সৈয়দ আলী জিরু বলেন, এ বিশেষ সময়ে আমি আপনাদের সুস্বাস্থ্য ও সুখকর জীবন কামনা করছি। আমি জানি এখন অনেকের জন্যই কঠিন সময়।

তিনি আরও বলেন, আমাদের চিন্তা ও ভাবনা তাদের জন্য যারা সাম্প্রতিক বন্যায় এবং আরও অনেকে যারা প্রতিটি স্থানে কোভিড-১৯ এ সরাসরি আক্রান্ত হয়েছেন। আমরা তাদের স্মৃতির প্রতি সম্মান জানাই যাদের আমরা মহামারিতে হারিয়েছি এবং সুস্থতা কামনা করি যারা অসুস্থ অবস্থায় আছেন। আমরা তাদের পরিবার ও প্রিয়জনদের আমাদের শুভকামনা জানাই এবং আশা করি যাতে তারা ইসলামের অন্তর্নিহিত মূল্যবোধ-সহমর্মিতার বাণী থেকে সান্ত্বনা পেতে ও শক্তি সঞ্চয় করতে পারেন।

পবিত্র ঈদের চেতনায় ও আমাদের সর্বজনীন মানবতায় উদ্বুদ্ধ হয়ে আসুন আমরা যাদের প্রয়োজন তাদের কাছে সহায়তা পৌঁছে দেই এবং একে অপরকে রক্ষা করি। বাড়ি থেকে বের হওয়ার সময় মাস্ক পরি। যতক্ষণ সম্ভব বাড়িতে থাকি এবং বিশেষত অসুস্থ বোধ করলে শারীরিক দূরত্ব বজায় রাখি। ঘনঘন নিজেদের হাত ধোয়ার অভ্যাস করি। ঈদ মোবারক!

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২০
 
themebaishwardin3435666