ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১০:২০ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে সরকারি চাল বিক্রির প্রতিবাদ ইউপি সদস্যের ওপর হামলা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
ঈশ্বরদীর ম্যাপ।

ঈশ্বরদীতে ১০ টাকা কেজি দরের সরকারি চাল অন্যত্র বিক্রির প্রতিবাদ করায় এক ইউপি সদস্য হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১৬ নভেম্বর) দুপুরে উপজেলার সাহাপুর ইউনিয়নের নতুনহাট গোল চত্বর এলাকায় ঘটনাটি ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত চালের ডিলার আওতাপাড়া গ্রামের লুৎফর রহমানকে (৫২) আসামি করে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী সাহাপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড সদস্য মো. তৌহিদুল ইসলাম তুহিন।

স্থানীয়রা জানান, সাহাপুর ইউনিয়নের ১, ২, ৩ ও ৭ নম্বর ওয়ার্ডে ১০ টাকা কেজি দরের সরকারি চাল বিক্রির ডিলার নিয়োগ পান আওতাপাড়া গ্রামের প্রয়াত দানেজার রহমান প্রামাণিকের ছেলে লুৎফর রহমান। স্থানীয় নতুন হাট গোলচত্বরের পাশে চাল বিক্রির স্থান নির্ধারণ করেন তিনি। বেশ কিছুদিন ধরেই সেখানে গিয়ে চাল চেয়েও পাচ্ছেন না সরকারি কার্ডধারী সুবিধাভোগী দরিদ্র মানুষ। বিষয়টি ইউপি সদস্য তুহিনকে জানানোর পর গতকাল সোমবার দুপুরে ডিলার লুৎফর রহমানের বিক্রয় কেন্দ্রে যান তিনি। এ সময় অন্যত্র চাল বিক্রির অভিযোগের বিষয়ে জানতে চাইলে তার সঙ্গে বাগ্বিতণ্ডায় জড়ান লুৎফর। একপর্যায়ে ইউপি সদস্য তুহিনের ওপর হামলা চালায় লুৎফর ও তার সঙ্গে থাকা সুজন মণ্ডল, আমিরুল ইসলাম রবাট ও কুদ্দুসসহ বেশ কয়েকজন। এ সময় তুহিনকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে তারা। পরে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে জানতে অভিযুক্ত ডিলার লুৎফর রহমানের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও সম্ভব হয়নি। ঈশ্বরদী থানার ওসি শেখ নাসীর উদ্দিন জানান, বিষয়টি তদন্তাধীন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২০
 
themebaishwardin3435666