ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১০:৩০ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে মোটরসাইকেলের ধাক্কায় ব্যবসায়ীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
ছবি: ঈশ্বরদীনিউজটুয়েন্টিফোর.নেট গ্রাফিক্স টিম

ঈশ্বরদী উপজেলায় সড়ক দুর্ঘটনায় আহত এটিএম ফিরোজ আলম মুকুল (৫৫) নামে এক ব্যবসায়ী রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে (রামেক) নেওয়ার পথে মারা গেছেন।

শনিবার (২৪ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঈশ্বরদী-পাবনা মহাসড়কের আলহাজ মোড়ের সামনে রাস্তা পারাপারে সময় পেছন দিক থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পেয়েছিলেন মুকুল।

নিহত মুকুল শহরের রেলগেটস্থ দরিনারিচা এলাকার শামসুল আলম বিশ্বাসের ছেলে ও বাজারের বিশ্বাস বিপণি বিতানের মালিক।

ঈশ্বরদী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আরিফুল ইসলাম আরিফ বলেন, ঘটনার সময় মুকুল রাস্তা পার হচ্ছিলেন। পেছন দিক থেকে দ্রুতগামী একটি অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে মুকুল রাস্তায় ছিটকে পড়ে মাথার পেছনে আঘাতপ্রাপ্ত হন। মাথা থেকে রক্তক্ষরণ শুরু হয়। স্থানীয় লোকজন তাকে দ্রুত উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শফিকুল ইসলাম শামীম বলেন, মুকুলের মাথায় গুরুতর আঘাত লেগে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাতেই রামেক হাসপাতালে পাঠানো হয়।

নিহতের চাচাতো ভাই শফিউল আজম সোহেল জানান, বিষয়টি ঈশ্বরদী থানা পুলিশকে অবহিত করা হয়েছে। মরদেহ নিয়ে আসার পর প্রশাসনের অনুমতি নিয়ে দাফন সম্পন্ন করা হবে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২০
 
themebaishwardin3435666