ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৮:৫২ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে প্রেমিকার সঙ্গে দেখা করায় পিটুনি, প্রেমিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
ঈশ্বরদীর ম্যাপ।

ঈশ্বরদীতে প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে মারপিটের শিকার হৃদয় হোসেন (১৪) নামে এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার (১৩ সেপ্টেম্বর) বিকেলে পৌর এলাকার সাড়া গোপালপুর মহল্লায় এই ঘটনা ঘটে। নিহত যুবক উপজেলার সাঁড়া ইউনিয়নের মাঝদিয়া গ্রামের আব্দুল হালিমের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, হৃদয়ের সাথে দীর্ঘ দিন ধরে প্রেমের সম্পর্ক ছিলো শহরের সাড়া গোপালপুর এলাকার একটি মেয়ের। এক পযায়ে মেয়েটিকে একটি স্মাট ফোন কিনে দেয় সে। ফোন কিনে দেওয়ার বিষয়টি মেয়েটির পরিবার জানতে পারলে মেয়েটির কাছ থেকে সেটি কেড়ে নেয়। পরে ওই ফোন থেকে ছেলেটিকে খুদে বার্তা পাঠানো হয় দেখা করার জন্যে। ছেলেটি সরল বিশ্বাসে দেখা করতে গেলে মেয়েটির পরিবারের লোকজন বেধরক মারপিট করে হৃদয়কে। এক পর্যায়ে অবস্থার অবনতি হলে তারা হৃদয়কে নিহত অবস্থায় ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ফেলে রেখে পালিয়ে যায়।

মৃত হৃদয়ের বাবা আব্দুল হালিম বলেন, মারপিটের কারণে তাঁর ছেলের বুকে প্রচণ্ড আঘাত পায়। নাকমুখ দিয়ে রক্ত আসায় হাসপাতালে নেয়ার পর মৃত্যু হয়। তাকে হত্যা করা হয়েছে। বিচার দাবিতে থানায় লিখিত অভিযোগ দেয়া হবে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কমকতা নাসির উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২০
 
themebaishwardin3435666