ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৫:৪১ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে নবনির্বাচিত এমপি নুরুজ্জামান বিশ্বাসকে নিজ এলাকায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
পথসভায় বক্তব্য রাখেন নবনির্বাচিত সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাস।

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাসকে সংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার (১৩ অক্টোবর) বিকেলে ঈশ্বরদীর মুলাডুলিতে এ সংবর্ধনা দেওয়া হয়।

মঙ্গলবার বিকেল সাড়ে ৪ টায় নবনির্বাচিত এমপি নুরুজ্জামান বিশ্বাস মুলাডুলি রেলগেট এলাকায় পৌছালে আগে থেকেই সেখানে উপস্থিত নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে সংবর্ধনা জানান। এ সময় তার তিনি একটি খোলা গাড়িতে দাঁড়িয়ে নেতাকর্মীদের উদ্যেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। রাস্তার দুপাশে অপেক্ষমান মানুষজনকে হাত নেড়ে শুভেচ্ছা জানান তিনি।

প্রয়াত এমপি সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর টানা ৫ মেয়াদের পর এবার এমপি নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী নুরুজ্জামান বিশ্বাস। নবনির্বাচিত এই সংসদ সদস্য শপথ গ্রহণের পর মঙ্গলবার ঈশ্বরদীতে আসেন। সেজন্য তাকে সংবর্ধনা দিতে দলের পক্ষ থেকে নানা প্রস্তুতি নেওয়া হয়।

এদিকে, নবনির্বাচিত এমপি নুরুজ্জামান বিশ্বাসের শ্বশুরবাড়ি মুলাডুলি হওয়ায় দলীয় ও অঙ্গসংগঠনের বাইরে তার শ্বশুড়ালয়ের গ্রামের মানুষ ‘জামাই বরণ’ করতে নিয়েছেন নেন প্রস্তুতি।

ঈশ্বরদী উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান ও ব্যক্তি উদ্যোগে রাস্তায় রাস্তায় ১৪ থেকে ১৫টি তোরণ স্থাপন করা হয়েছে। সাটানো হয়েছে নানা রঙের ফেস্টুন।

মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেক মালিথা জানান, নতুন এমপি নুরুজ্জামান বিশ্বাস শুধু আওয়ামী লীগের নেতা নন, তিনি মুলাডুলির জামাই। তাই এলাকাবাসী ‘জামাই বরণ’ এর প্রস্তুতি নেন বিভিন্নভাবে।

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইছাহক মালিথা বলেন, নতুন এমপিকে বরণের জন্য ১৫টি তোরণ স্থাপন, ৫ হাজার মোটরসাইকেলসহ ব্যাপক শোডাউনের আয়োজন রাখা করা হয়।

মুলাডুলির সংবর্ধনা শেষে কার, মাইক্রো ও মোটর সাইকেলের শোভাযাত্রা করে নবনির্বাচিত এমপিকে নুরুজ্জামান বিশ্বাসকে ঈশ্বরদী শহরের আকবরের মোড়স্থ তার নিজ বাড়িতে নিয়ে আসা হয়।

নেতাকর্মী ও সাধারন মানুষের প্রত্যাশা নব নির্বাচিত এমপি এ অঞ্চলের মানুষের আর্থসামাজিক উন্নয়ন এবং নির্বাচনী এলাকায় দলীয় কোন্দল নিরসন, আধিপত্য বিস্তার রোধসহ সুস্থধারার রাজনৈতিক কর্মকান্ড পরিচালনায় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করবেন।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২০
 
themebaishwardin3435666