ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৬:০৮ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে নতুন এমপিকে বরণ করতে ব্যাপক আয়োজন

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
নুরুজ্জামান বিশ্বাস। ফাইল ছবি

টানা ২৬ বছর পর পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘোরিয়া) আসনে নতুন এমপি পেল এই আসনের মানুষ। প্রয়াত এমপি সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর টানা ৫ মেয়াদের পর এই আসনে এবার এমপি নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগের প্রার্থী নুরুজ্জামান বিশ্বাস। নবনির্বাচিত সাংসদ নুরুজ্জামান বিশ্বাস শপথগ্রহণের পর মঙ্গলবার (১৩ অক্টোবর) তিনি আসছেন ঈশ্বরদীতে।

একদিকে দলীয়ভাবে, অন্যদিকে সর্বস্তরের মানুষও নতুন এমপিকে সংবর্ধনা দিতে নানান প্রস্তুতি গ্রহণ করেছেন।

ওদিকে মুলাডুলিতে তার শ্বশুরবাড়ি হওয়ায় মুলাডুলির আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের বাইরে সর্বস্তরের মানুষ ‘জামাই বরণ’ করতে নিয়েছেন নানান প্রস্তুতি।

খোঁজ নিয়ে জানা গেছে, নতুন সংসদ সদস্য মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস ব্যক্তিগতভাবে এসব সংবর্ধনা নিতে অনিচ্ছা প্রকাশ করলেও ঈশ্বরদী উপজেলা ও পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ-সংগঠনের উদ্যোগে ঈশ্বরদীতে রাস্তায় রাস্তায় ১০ থেকে ১২টি তোরণ স্থাপন করে তাকে স্বাগত জানাতে ব্যাপক শোডাউনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। ইতোমধ্যে শহর এবং রাস্তায় রাস্তায় নতুন এমপিকে স্বাগত জানিয়ে লাগানো হয়েছে নানান রঙের ফেস্টুন। ব্যানার টানিয়ে ও তোরণ স্থাপন করা হয়েছে মোড়ে মোড়ে।

মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেক মালিথা জানান, নতুন এমপি নুরুজ্জামান বিশ্বাস শুধু আওয়ামী লীগের নেতা নন, তিনি মুলাডুলির জামাই। তাই তাকে বরণ করতে এলাকাবাসীর ‘জামাই বরণ’ প্রস্তুতি রয়েছে ভিন্ন ভাবে।

ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইছাহক মালিথা বলেন, দীর্ঘ ২৬ বছর পর ঈশ্বরদী-আটঘোরিয়ার নতুন এমপি আসছেন ঈশ্বরদীতে। তাকে বরণ করতে ১২টি তোরণ স্থাপন, ৫ হাজার মোটর সাইকেলসহ ব্যাপক শোডাউনের আয়োজন রাখা হয়েছে।

মঙ্গলবার বেলা ১২টায় তিনি ঢাকা থেকে ঈশ্বরদীর উদ্দেশ্যে রওনা দেবেন। বঙ্গবন্ধু সেতু ও বনপাড়া হয়ে তিনি মুলাডুলিতে এসে পৌঁছালে সেখানে মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে পথসসভায় বক্তব্য দেবেন নবনির্বাচিত সাংসদ। সেখানেই তাকে আনুষ্ঠানিকভাবে জামাই বরণ করা হবে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২০
 
themebaishwardin3435666