ঢাকা সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ১০:৫৯ অপরাহ্ন

আমাদের সম্পর্কে

‘সত্য আমাদের শক্তি’ এই স্লোগানে বাংলা ভাষা আর সংস্কৃতিকে ধারণ করে ২০১৫ সালে শফিউল আলম বিশ্বাস প্রতিষ্ঠা করেন ঈশ্বরদী উপজেলার প্রথম ব্যতিক্রমী অনলাইন নিউজ পেপার ঈশ্বরদীনিউজটুয়েন্টিফোর.নেট । এক সাগর রক্তের বিনিময়ে অর্জিত আমাদের এই বাংলাদেশ। সুখী, সমৃদ্ধ, বৈষম্যহীন, অসাম্প্রদায়িক দেশ গড়ার লক্ষ্য নিয়ে বাংলার আপামর জনসাধারণ ঝাঁপিয়ে পড়েছিল মুক্তিযুদ্ধে। ৩০ লাখ প্রাণ, বহু ত্যাগের বিনিময়ে আমরা পেয়েছি লাল-সবুজের পতাকা। দেশের দিগন্তে উদিত হয়েছে স্বাধীনতার রক্তিম সূর্য। তবে দেশ গড়ার সংগ্রাম চলছে এখনো। আমাদের কাঙ্ক্ষিত স্বপ্নের দেশ গড়ে তুলতে প্রয়োজন সমাজের চিন্তা, তথ্য, মত ও আলোচনা-সমালোচনার অবাধ প্রবাহ। প্রয়োজন নীতিভিত্তিক, জবাবদিহিমূলক ও সর্বোচ্চ মানের পেশাদারি সাংবাদিকতা। দেশের সেই সংগ্রামের সারথী হতে ঈশ্বরদীনিউজটুয়েন্টিফোর.নেট অঙ্গীকারবদ্ধ।

মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধকে ধারণ করে ঈশ্বরদীনিউজটুয়েন্টিফোর.নেট একঝাঁক তরুণ নিয়ে দেশে ও দেশের বাইরে লাখ পাঠকের কাছে বস্তুনিষ্ঠসংবাদ ও মানসম্মত সংবাদ পরিবেশন করছেন। আদর্শ, নীতি, সর্বোচ্চ পেশাদারিত্বকে প্রাধান্য দিয়ে আমরা প্রচার করি সংবাদ । নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ ঈশ্বরদীনিউজটুয়েন্টিফোর.নেট এর অন্যতম বৈশিষ্ট্য। শুধু সংবাদ নয়,সমসাময়িক ঘটনা, আলোচনা অনুষ্ঠান, প্রামাণ্যচিত্র, খেলাধুলার খবর, ব্যবসা-বাণিজ্যবিষয়ক অনুষ্ঠান, বিজ্ঞান ও প্রযুক্তির খবর ঈশ্বরদীনিউজটুয়েন্টিফোর.নেট পরিবেশন করে আসছে।

মানুষের অপার আগ্রহ আর আস্থা-ভালোবাসায় খুব দ্রুতই ঈশ্বরদীনিউজটুয়েন্টিফোর.নেট পরিণত হয়েছে পাবনা জেলার শীর্ষস্থানীয় গণমাধ্যমে। পৃথিবীর সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করে তৈরি হয়েছে ঈশ্বরদীনিউজটুয়েন্টিফোর.নেট অনলাইনের ওয়েবসাইট। এতে খবর, ছবি এবং অডিও-ভিডিও, অর্থাৎ মাল্টিমিডিয়ার সংযুক্তি এক কথায় অনন্য। এছাড়া সেবামূলক কার্যক্রমে রয়েছেঈশ্বরদীনিউজটুয়েন্টিফোর.নেট অনন্য দৃষ্টান্ত। ওরাও হাসবে ফাউন্ডেশনের মাধ্যমে ঈশ্বরদীনিউজটুয়েন্টিফোর.নেট সুবিধাবঞ্চিত শিশুদের জন্য কাজ করছে। আগামীর পৃথিবীর জন্য আমরা একটি বস্তুনিষ্ঠ, উন্নয়নকামী গণমাধ্যম গড়ে তুলছি। নীতির প্রশ্নে আমরা সব সময়ই আপসহীন ছিলাম, আছি, থাকব। সত্যনিষ্ঠ তথ্য উপস্থাপন ও বস্তুনিষ্ঠ বিনোদন দেওয়াই আমাদের লক্ষ্য। সময়, ইতিহাসকে সাক্ষী করে আমরা এগিয়ে যেতে চাই। ঈশ্বরদীনিউজটুয়েন্টিফোর.নেট দেশ ও জনগণের অনলাইন। আপনাদের সহযোগিতা, মতামত নিয়ে আমরা এগিয়ে যেতে চাই।

শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২০
 
themebaishwardin3435666