ঢাকা সোমবার, ০৬ জুলাই ২০২০, ০২:০৬ অপরাহ্ন

আটঘরিয়ায় আ’লীগ ও বিএনপি সমর্থকদের মধ্যে সংঘর্ষে গুলিবৃদ্ধ ১, আহত ১০

পাবনা প্রতিনিধি
  • প্রকাশিত: শনিবার, ৯ মে, ২০২০
পাবনার ম্যাপ

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পাবনার আটঘরিয়া উপজেলায় স্থানীয় আওয়ামী লীগ ও বিএনপির সমর্থকদের মধ্যে সংঘর্ষে একজন গুলিবিদ্ধসহ কমপেক্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ছয়জনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শিরা জানান, উপজেলার চাঁদভা ইউনিয়নের হাপানিয়া গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় বিএনপি নেতা আব্দুল হান্নান ও স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তৈয়ব আলীর মধ্যে বিরোধ চলছিল।

এরই জেরে শনিবার (০৯ মে) দুপুরের দিকে স্থানীয় বিএনপি নেতা আব্দুল হান্নানের নেতৃত্বে ১৫/২০ জন অস্তসস্ত্রে সজ্জিত হয়ে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তৈয়ব আলীর বাড়িতে হামলা চালিয়ে লুটপাট ও গুলি চালায়। এসময় প্রতিবেশীরা এগিয়ে এলে তাদেরকেও পিটিয়ে ও কুপিয়ে আহত করে চলে যায় হামলাকারী বিএনপি সমর্থকরা।

সংঘর্ষে উভয়পক্ষের আজিজাল ইসলাম (৩৮) গুলিবিদ্ধসহ আব্দুর রাজ্জাক (৬৫), রাহেন আলী (৩২), নুর মোহাম্মদ (৪২) সহ কমপক্ষে ১০ জন আহত হয়। গুরুত্বর আহত ছয়জনকে প্রথমে আটঘরিয়া ও পরে অবস্থার অবনতি হলে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থল পরিদর্শণ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। দীর্ঘদিন ধরে দুই পক্ষের মধ্যে বিরোধ চলছে। এর আগে উভয়পক্ষের ৬টি করে মামলা রয়েছে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২০
 
themebaishwardin3435666